প্রখর তাপে ফাটল মজুত বোমা! উড়ে গেল TMC কর্মীর বাড়ির পাশের চালাঘর


নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কর্মীর বাড়িতে না হলেও, তাঁর বাড়ির পাশের একটি চালাঘরের ছাদ উড়ে গেল বিস্ফোরণ। ফলে চাপে পড়ে গেলেন ওই কর্মী। এনিয়ে চাপানউতোর শুরু হয়েছে পশ্চিম মোদিনীপুরে।

শুক্রবার দুপুরে সবং ব্লকের ১১ নম্বর মোহাড় অঞ্চলের মোহাড় পূর্বসাই গ্রামে মদন মণ্ডল নামে এক তৃণমূল কর্মীর বাড়ির পাশের একটি চালাঘরের ছাদ উড়ে যায় বিস্ফোরণে । বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। খবর পেয়ে ছুটে আসে সবং(Sabang) থানার পুলিস।

আরও পড়ুন-যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে খোলা হোক সেফ হোম, উপাচার্যকে চিঠি SFI-র  

এদিকে, বোমা বিস্ফোরণ নিয়ে তৃণমূল-বিজেপির মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপি প্রাথী অমূল্য মাইতি অভিযোগ, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য ওই তৃণমূল কর্মী নিজের চালা বাড়িতে বোমা মজুত করে রেখেছিল। সেই বোমা আজ দুপুরে বিস্ফোরণ হয়ে বাড়ির চাল উড়ে যায়। এই ঘটনায় সঠিক তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বিজেপি প্রার্থী।

অন্যদিকে, তৃণমূলের তরফে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করা হয়েছে, এ ব্যাপারে এলাকার তৃণমূলের বুথ সভাপতি লক্ষণ দাসের দাবি, বিজেপি দুষ্কৃতীরা চক্রান্ত করে তৃণমূলকে ফাঁসানোর জন্য ওই চালা ঘরে বোমা রেখে গিয়েছিল। সেই বোমা প্রখর তাপে ফেটে যায়। এই ঘটনার সঙ্গে কোনও তৃণমূল কর্মী জড়িত নয়।

আরও পড়ুন-অক্সিজেন পেতে কোভিড রোগীকে নিয়ে অশ্বত্থ গাছের তলায় বসার পরামর্শ ইউপি পুলিসের

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিস বালতি  সহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করেছে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তদন্ত শুরু করেছে সবং থানার পুলিস।



Supply hyperlink

Leave a Reply