ভরসন্ধেয় BJP প্রার্থীকে লক্ষ্য করে গুলি, ভোটের আগে অশান্ত মালদহ


নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধেয় বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি চলল মালদহে! গুলি লেগেছে গলায়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। অপারেশন চলছে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল সাহাপুর এলাকায়। 

মালদহ বিধানসভা কেন্দ্রে ভোট ২৯ এপ্রিল, অষ্টম দফায়। এই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী গোপাল সাহা। রোজকার মতোই এদিনও নির্দিষ্ট সময়ে প্রচার শেষ করে ফেলেছিলেন তিনি। ঘড়িতে তখন সন্ধে ৮টা। প্রচারে সেরে যখন বাড়ি ফিরছিলেন, তখন পুরাতন মালদহের সাহাপুর ব্রিজের কাছে গোপালকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। এরপর রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। অবস্থা অত্যন্ত গুরুতর। 

আরও পড়ুন: শিমুরালির BJP কর্মীর দেহ মিলল বাড়ির কাছে, খুনের অভিযোগ TMC র বিরুদ্ধে

এদিকে ভোটের মুখে এমন ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ২৩ এপ্রিল আবার মালদহে প্রচারে আসছেন নরেন্দ্র মোদী। প্রচার সেরে সাহাপুরে প্রধানমন্ত্রী সভা নিয়ে স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলছিলেন মালদহ কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল সাহ। তখনই এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। কারা গুলি চালাল? অভিযোগে তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। নির্বাচন কমিশন তো বটেই, বিজেপি তরফে ইতিমধ্যেই জেলা পুলিসের কাছেও অভিযোগ জানানো হয়েছে বলে খবর। 

আরও পড়ুন: কল্যাণ চৌবের ওপর হামলা, ২০০ মিটার টানতে টানতে নিয়ে যাওয়া হয় BJP প্রার্থীকে

মালদহে দলের প্রার্থীর উপর গুলি চালনার ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন রায়গঞ্জের সাংসদ, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। Zee ২৪ ঘণ্টাকে তিনি বললেন, ‘এটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। মূল বিরোধী দলের একজন প্রার্থী, যার জেতার সম্ভাবনা প্রবল, ভরসন্ধেয় তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিল! পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি কোনও পর্যায়ের পৌঁছেছে! মুখ্যমন্ত্রী বড় বড় কথা বলছেন’। অবিলম্বের দোষীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দেওয়ার দাবি তুলেছেন দেবশ্রী।



Supply hyperlink

Leave a Reply