ভোট মিটতেই চোপড়ায় BJP এজেন্টকে লক্ষ্য করে গুলি, জখম ৩


নিজস্ব প্রতিবেদন: ভোটের আগে রাতে তাণ্ডব চালিয়েছে বাইক বাহিনী। আর ভোট মিটতেই বিজেপির এজেন্টকে লক্ষ্য করে গুলি চলল! গুলিবিদ্ধ হলেন তাঁর ৩ আত্মীয়। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাস্থল, উত্তর দিনাজপুরের চোপড়া।

চোপড়ার মিছড়িগছ এলাকার বাসিন্দা মহম্মদ রহমান। স্থানীয় ন্যাংটাগছ এলাকায় ১৬৬ নাম্বার বুথে বিজেপি পোলিং এজেন্ট ছিলেন তিনি। দিনভর কোনও অশান্তি হয়নি। সন্ধেয় যখন ভোটগ্রহণ শেষ, তখন রহমানকে লক্ষ্য করে কয়েকজন দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ। বরাত জোরে রক্ষা পান বিজেপির পোলিং এজেন্ট। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে তাঁর দাদা, বৌদি ও বোনের শরীরে। পা থেকে গলগল করে রক্ত বেরোতে শুরু করে! তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনার জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: WB Meeting Election 2021: শীতলকুচির পর বাগদা, এবার পুলিসের ‘গুলি’তে আহত ৩

পোলিং এজেন্টকে লক্ষ্য করে কারা গুলি চালাল? তৃণমূলের দিকেই অভিযোগ আঙুল তুলেছেন চোপড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এদিকে এই ঘটনার পর আবার চোপড়া গ্রাম পঞ্চায়েতের মির্ধাবস্তি এলাকায় আবার তৃণমূলের বিরুদ্ধে বিজেপি এজেন্ট ও কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালানোর অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিস ইতিমধ্যেই ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছে বলে জানা গিয়েছে। 



Supply hyperlink

Leave a Reply