রাজ্যে দৈনিক মৃতের সংখ্যা ১০০ পার, নতুন করে আক্রান্ত ১৭,৫১২


নিজস্ব প্রতিবেদন- ১০০ পার করল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্যা। সংখ্যাটা দাঁড়াল ১০৩। শনিবার স্বাস্থ্য দফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১০৩ জনের, যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। সেই সঙ্গে নতুন করে সংক্রমণ ছড়িয়েছে সাড়ে ১৭ হাজারের বেশি। মোট দৈনিক আক্রান্তের সংখ্যা ১৭৫১২। এর মধ্যে উত্তর ২৪ পরগনা এবং কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও প্রায় ৪ হাজার জন।

শনিবার রাতে রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত ১০৩ জনের মধ্যে উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা ২৬, কলকাতায় ১৯, পূর্ব মেদিনীপুরে ৮, উত্তর দিনাজপুরে ৬, হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনায় ৫। উত্তরবঙ্গে দার্জিলিং, জলপাইগুড়ি এবং মালদহ জেলায় ৪ জন করে করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। মুর্শিদাবাদ, বাঁকুড়া, বীরভূম, নদিয়া ও হুগলি জেলায় ৩ জন করে রোগী প্রাণ হারিয়েছেন। পশ্চিম মেদিনীপুর এবং পশ্চিম বর্ধমানে ২ জন করে রোগীর মৃ্ত্যু হয়েছে। কালিম্পং, পুরুলিয়া এবং পূর্ব বর্ধমানে ১ জন করে কোভিড রোগীর প্রাণহানি হয়েছে। রাজ্যে সবমিলিয়ে এখন পর্যন্ত ১১ হাজার ৪৪৭ জন রোগীর মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য দফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা উত্তর ২৪ পরগনায় বেড়ে হয়েছে ৩ হাজার ৯৩৪। কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৮৫ জন। এছাড়া দক্ষিণ ২৪ পরগনায় ৯৯২ জন, পশ্চিম বর্ধমানে ৮৭৪ জন, পূর্ব বর্ধমানে ৬৪৫ জন,  হাওড়ায় ৯৬৪ জন, নদিয়ায় ৮৪৮ জন, হুগলিতে ৮৬০, পূর্ব মেদিনীপুরে ৬৪৫ এবং বীরভূমে ৬৩৭ জন আক্রান্ত হয়েছেন। জেলার দৈনিক আক্রান্তের পরিসংখ্যানও উদ্বেগ বাড়াচ্ছে।

 



Supply hyperlink

Leave a Reply