শরীর ভালো যাচ্ছে না, CBI এর কাছে ২ সপ্তাহ সময় চাইলেন Anubrata


নিজস্ব প্রতিবেদন: দলনেত্রী বলে দিয়েছিলেন, সিবিআই ডাকলেও যাবি না। বলবি ভোট শেষ হলে যাব। কিন্তু তলব পেয়ে সিবিআইকে তা বললেন না অনুব্রত মণ্ডল। বরং বীরভূম জেলা তৃণমূল সভাপতি চিঠি দিয়ে জানালেন, শরীর অসুস্থ। করোনার প্রকোপ আছে। ২ সপ্তাহ সময় দিন।

গরু পাচারকাণ্ডে নাম জড়ানোয় ২৭ এপ্রিল অর্থাত্ মঙ্গলবার তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠায় সিবিআই(CBI)। তাঁর সঙ্গে তাঁর এক সঙ্গীকেও ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তবে সিবিআই ওই আর্জি মেনে নেয় কিনা সেটাই এখন দেখার। 

আরও পড়ুনCovid-র ভয়ঙ্কর সংক্রমণ ঠেকাতে ফের কি দেশজুড়ে Lockdown? কী বলছেন বিশেষজ্ঞরা  

এদিকে, অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নোটিস পাঠিয়েছে আয়কর দফতরও। তাঁর আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট-সংক্রান্ত নথি তলব করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, বেনামে প্রচুর সম্পত্তির মালিক অনুব্রত। তাঁর কাছে যে পরিমাণ নগদ টাকা রয়েছে, সেটাও নেহাত কম নয়। মাসে খানেক আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দপ্তরে। সেই অভিযোগের ভিত্তিতে এই নোটিস পাঠানো হয়েছে। 

আরও পড়ুন-রাজ্যে Covid সংক্রমণ চরমে, বন্ধ করে দেওয়া হল কামারপুকুর রামকৃষ্ণ মঠ

অন্যদিকে, ২৯ এপ্রিল শেষ দফায় বীরভূমে ভোট। সেই কারণেই অনুব্রত হাজিরা এড়ালেন কিনা তানিয়েও প্রশ্ন উঠছে।  সিবিআইয়ের ডাক পাওার পরই সোমবার এনিয়ে মমতা বলেন, ২৯-এ ওদের ওখানে ভোট। আমি বলেছি একদম যাবি না। ভোট প্রক্রিয়া শেষ যাব।



Supply hyperlink

Leave a Reply