Bengal Election Seventh Section 2021 abhishek banerjee vote he stated that an excessive amount of assured I আমি আত্মবিশ্বাসী, দুই-তৃতীয়াংশ বেশি আসনে জিতছি আমরা : Abhishek


নিজস্ব প্রতিবেদন:  ভবানীপুর মিত্র ইনস্টিটিউটে সকালেই ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেন, ‘ আমি খুবই আত্মবিশ্বাসী। বিগত দফার ভোটে আমি যা জানতে পেরেছি, তাতে আমরাই জিতছি। লোকজনের সঙ্গে সাক্ষাৎ করেছি, রাজ্যের স্পন্দন অনুভব করতে পারছি’। 

 তাঁর কথায়, ‘অনেক কটা দফা হয়ে গিয়েছে। আজ আমরা সপ্তম দফায় এসে হাজির হয়েছি। ২৩০ আসনে ভোট নির্বাচন হয়ে গিয়েছে। আমি আমার জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে যা জানতে পারছি, সেই ফলাফলে আমি অনেকটাই আত্মবিশ্বাসী। তৃণমূল আবারও জিতছে। মমতা বন্দ্যোপাধ্যায় আবারও ফিরে আসছে ২ থেকে ৩ শতাংশ সংখ্যা গোরিষ্ট আসনে।  আমি আশ্বস্ত করতে পারি, আমরাই জিতছি। এখন সংখ্যা বাড়ানোর দফা। কীভাবে আমাদের আসন বাড়ানো যায় সে দিকেই নজর থাকছে। গণদেবতা মানুষের ওপর আমাদের আস্থা রয়েছে’। 

এদিন ভোট দেওয়ার পর অভিষেক বন্দ্যোপাধ্যায় কোভিড নিয়ে চিন্তা প্রকাশ করেন এবং কটাক্ষ করেন প্রধানমন্ত্রীর পদক্ষেপকে। তিনি বলেন, ‘শুধুমাত্র বাংলায় নয়, গোটা দেশে করোনা পরিস্থিতি খুবই খারাপ। করোনার দ্বিতীয় ঢেউ করোনা সংক্রমণকে কোন পর্যায়ে নিয়ে গিয়েছে, তা আমরা দেখছি। দেশের প্রধানমন্ত্রী ভ্যাকসিন , অক্সিজেন দান করেছে, যেখানে দেশে আকাল দেখা দিয়েছে। এই পর্যায়ে দেশের মানুষের জন্য কিছু পদক্ষেপ করা দরকার’।  



Supply hyperlink

Leave a Reply