Mamata Banerje claims, She was greatest participant in cricket in RS and LS


নিজস্ব প্রতিবেদন: ‘খেলা হবে’ স্লোগান তুলে একুশের ভোট ময়দানে নেমেছেন তৃণমূল নেত্রী (TMC Supremo)। নানা ধরনের খেলাধুলোয় তাঁর মুন্সিয়ানার কথা আগেই জানিয়েছিলেন। বৃহস্পতিবার তপনের সভায় মমতা (Mamata Banerjee) বলেন,”আমি ক্রিকেটে লোকসভা ও রাজ্যসভায় বেস্ট প্লেয়ার হয়েছিলাম।”      

প্রতিটি জনসভার শেষে নিয়ম করে মঞ্চ থেকে ফুটবল ছুড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর নীচে দাঁড়িয়ে থেকে বলটি ক্যাচ করেন দলেরই কেউ। এ দিন তপনের সভা শেষেও ঘাসফুল প্রতীক আঁকা ফুটবল হাতে নেন। বলেন,”তৃণমূলের সিম্বল আঁকা বল তুলে দিচ্ছি এক ভাইয়ের হাতে।” তবে সেই ‘ভাই’ মুখ্যমন্ত্রীর ছোড়া বল ধরতে পারেননি। দৃশ্যতই বেশ রুষ্ট হন মমতা। তিনি বলেন,”তোমার দ্বারা হবে না, আমি আগেই জানতাম। রাখ এখানে অন্য ছেলেকে ডাক। চেহারা দেখেই বুঝেছিলাম কোনওদিন খেলে না। খেলতে এসেছে! ও খেলেই না কোনওদিন।

পরের যুবক ফুটবলটি লুফতে পেরেছেন। তার পরই মমতা (Mamata Banerjee) বলেন,”একটু আধটু তো প্র্যাকটিস করতে হবে। আমি খেলি না। কিন্তু আমার সব খেলার অভ্যাস আছে। আমি হাডুডু খেলতে পারি, সুইমিং করতে পারি, বল নাচাতে পারি, ব্যাডমিন্টন খেলতে পারি, আমি ক্রিকেটও খেলতে পারি। আমি ক্রিকেটে লোকসভা ও রাজ্যসভায়  বেস্ট প্লেয়ার হয়েছিলাম। রোজ খেলার দরকার নেই। সব কাজে একটা উৎসাহ থাকে হয়ে যায়।”

আরও পড়ুন- West Bengal Election 2021: শুক্রবার ৪টি সভা করার কথা, তবে বাংলায় আসছেন না Modi



Supply hyperlink

Leave a Reply