Modi, Shah and Jadda’s message to bengal voters


নিজস্ব প্রতিবেদন: অষ্টম দফায় (WB Meeting Election eighth Part 2021) ৪ জেলার ৩৫ আসনে চলছে ভোটগ্রহণ। সাত সকালে ভোটারদের কোভিড বিধি মেনে ভোট দেওয়ার বার্তা দিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। বাংলায় উন্নয়ন ও সুশাসনের জন্য ভোট দেওয়ার আহ্বান করেছেন অমিত শাহ (Amit Shah)। জেপি নাড্ডার (JP Nadda) বার্তা,”কোভিড সাবধানতা অবলম্বন করে ‘সোনার বাংলা’ নির্মাণের জন্য ভোট দিন।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) টুইট করেছেন,”পশ্চিমবঙ্গে আজ শেষ দফার ভোটগ্রহণ। কোভিড বিধি মেনে সকলকে ভোট দেওয়ার আহ্বান করছি। গণতন্ত্রের উৎসবকে সমৃদ্ধ করুন।”  

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) বার্তা,”আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ অন্তিম পর্বের নির্বাচন।আমি এই পর্বের সকল ভোটারদের কাছে আবেদন জানাচ্ছি যে পূর্বের সাত দফা নির্বাচনের মতোই আপনারও বাংলায় উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে উৎসাহের সাথে অধিক সংখ্যায় ভোট দান করুন।” (বাক্যগঠন ও বানান অপরিবর্তিত )

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) টুইট,”আজ পশ্চিমবঙ্গে শেষ দফার অর্থাৎ অষ্টম দফার নির্বাচন চলছে। আমি সকল ভোটারদের কাছে আবেদন করছি কোভিড সাবধানতা অবলম্বন করে ‘সোনার বাংলা’ নির্মাণের জন্য অধিক থেকে অধিকতর সংখ্যায় ভোট দিন।” (বাক্যগঠন ও বানান অপরিবর্তিত )

 

বৃহস্পতিবার ৪টি জেলার ৩৫ আসনে অষ্টম দফার ভোটগ্রহণ (WB Meeting Election eighth Part 2021)। মোট ভোটার ৮৪ লক্ষ ৯৩ হাজার ২৫৫। এর মধ্যে ৪৩ লক্ষ ৭০ হাজার ৬৯৩ জন পুরুষ ও ৪১ লক্ষ ২২ হাজার ৪০৩ জন মহিলা। বীরভূমের ১১, মালদহের ১২টির মধ্যে ৬, মুর্শিদাবাদ জেলার ২২টির মধ্যে ১১ ও কলকাতার ১১টির মধ্যে ৭ আসনে ভোটগ্রহণ। এই ৩৫ আসনের মধ্যে গত বিধানসভায় ১৭টিই জিতেছিল বাম কংগ্রেস জোট। মাত্র ১টি আসন জিতেছিল বিজেপি। তবে গত লোকসভা ভোটের পর বদলে গিয়েছে রাজ্য রাজনীতির সমীকরণ। প্রবলভাবে উঠে এসেছে গেরুয়া শিবির। সেই ফল ধরলে ৩৫টির মধ্যে ১১টিতে এগিয়ে তারা। তৃণমূল এগিয়ে ১৯টি আসনে।

আরও পড়ুন- ফলপ্রকাশের আগের দিন প্রার্থী-গণনা এজেন্টদের সঙ্গে বৈঠক Mamata-র



Supply hyperlink

Leave a Reply