Saayoni Ghosh and ASI tussle in asansol


নিজস্ব প্রতিবেদন: পুলিসের সঙ্গে বচসায় জড়ালেন আসানসোলে দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে ওঠে জমায়েতের অভিযোগ। সেই জমায়েত সরাতে গেলে অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টরের সঙ্গে বিতণ্ডা শুরু হয় তৃণমূল প্রার্থীর। তাঁর অভিযোগ, বিজেপির অঙ্গুলিহেলনে চলছে পুলিস। লাঠিচার্জ করছে তৃণমূল কর্মীদের।      

 

তৃণমূল কর্মীদের সঙ্গে অবিচার হচ্ছে বলে অভিযোগ করেন সায়নী (Saayoni Ghosh)। তখন এএসআই নিত্যানন্দ মণ্ডল জানতে চান,’আপনি কে?’ উত্তর আসে, ‘আমি প্রার্থী’। তার পর নিত্যানন্দ জানান,”আপনার সঙ্গে এত লোক কেন? আপনি আগে ওদের সরান। মাই নেম ইজ এন মণ্ডল অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টর অফ পুলিস।” সাংবাদিকদের নিত্যানন্দ মণ্ডল বলেন,”প্রাক্তন কাউন্সিলর তিন জায়গায় জমায়েত করছেন। ছবি আছে আমাদের কাছে। বারবার বলা হচ্ছে।”

বুথ জ্যামের অভিযোগ উড়িয়ে সায়নী ঘোষ (Saayoni Ghosh) বলেন,”বেআইনিভাবে লাঠিচার্জ করছে পুলিস। বোকা বোকা অভিযোগ দিচ্ছে। লাঠিচার্জের এক্তিয়ার নেই। ভোটে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করছেন। তৃণমূলের লোক বলেই লাঠিচার্জ করা হচ্ছে।” তাঁর হুঁশিয়ারি,”কেনা গোলামের মতো ব্যবহার করছেন উনি। সব উত্তর ২ মে-র পরে পাবেন। ওঁর মুখে কথা বসিয়ে দেওয়া হচ্ছে। শান্তিপূর্ণ ভোটগ্রহণ হচ্ছে।”



Supply hyperlink

Leave a Reply