WB Meeting Election 2021: কমিশনের পরিচয়পত্র থাকা সত্ত্বেও BLO-কে বেধড়ক পেটাল Cenral Pressure


নিজস্ব প্রতিবেদন:  পরিচয়পত্র থাকার পরও  রায়গঞ্জে এক বুথ লেভেল অফিসারকে(BLO) বেধড়ক পেটাল কেন্দ্রীয় বাহিনী। এমনটাই অভিযোগ উঠেছে রায়গঞ্জের কলেজপাড়ার একটি বুথে। 

সকালে ভোট গ্রহণ শুরু হওয়ার পর রায়গঞ্জ কলেজপাড়ার ১৫৬ নম্বর বুথে আসেন অভিজিত্ কুন্ডু নামের ওই বুথ লেভেল অফিসার। বুথে স্লিপ দেওয়া নিয়ে বচসা বাধে কেন্দ্রীয় বাহিনীর(Central Pressure) সঙ্গে। অভিযোগ, ওই বচসার পরেই অভিজিত্কে প্রবল মারধর করে কর্তব্যরত জওয়ানরা।  গুরুতর আহত অবস্থায় অভিজিত্ বুথের কাছে একটি বাড়িতে আশ্রয় নেন।

আরও পড়ুন-Covid সংক্রমণে বিশ্বরেকর্ড, ৩ লাখের গন্ডি পার করল দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা 

বুথের ঘটনা নিয়ে অভিজিত্ বলেন, নির্বাচন কমিশনের পরিচয়পত্র নিয়ে আমি বুথে ঢুকে ভোটারদের স্লিপ দিতে যাচ্ছিলাম। কিছু ভোটার স্লিপ পাননি। ঢোকার মুখেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ান আমাকে আটকায়। আমি আমার পরিচয়পত্র দেখিয়ে জানাই বুথ প্রাঙ্গনে ভোটারদের সাহায্য করাই আমাদের ডিউটি। কোনও কথা না শুনে তারা আমার উপর চড়াও হয়। আমাকে লাঠি দিয়ে মাটিতে ফেলে বেধড়ক পেটানো হয়। মারতে মারতে আমাকে বুথ থেকে প্রায় ১০০ মিটার তারা টেনে নিয়ে যায় তারা। এলাকার বাসিন্দারা এসে আমাকে বাঁচায়।

আরও পড়ুন-সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোট ১৬ মে, জানিয়ে দিল Election Fee

ঘটনার পেছনে কি অন্য কোনও কারণ?  অভিজিত্ জানান, বুধবার রাতে কেন্দ্রীয় বাহিনী এসে তাদের জন্য ফ্যানের ব্যবস্থা করতে বলে। সেটা আমার আওতায় না থাকায় আমি তা পূরণ করতে পারিনি। সেই রাগেই আমাকে তারা আক্রমণ করেছে।

সংযুক্ত মোর্চার(ISF) প্রার্থী মোহিত সেনগুপ্ত জানিয়েছেন, এই ঘটনা অত্যন্ত নিন্দনীয়। এর পেছনে স্থানীয় তৃণমুল কংগ্রেসের কাউন্সিলরের উস্কানি রয়েছে। অভিযুক্ত কাউন্সিলর তা অস্বীকার করেছেন।

এদিকে, ওই বুথে নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সংবাদ মাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলতে রাজী না হলেও ক্যামেরার সামনেই তারা জানান এই বুথে কোনও গোলমাল হয়নি। 



Supply hyperlink

Leave a Reply